বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড

কেন বিটিসিএল এ যোগদান করবেন?

পরিবর্তন এবং ডিজিটালাইজেশনের অভূতপূর্ব এই যুগে, বিটিসিএল ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে নেতৃত্ব দিয়ে যাচ্ছে, দেশব্যাপী গ্রাহকদের কাছে সেরা প্রযুক্তির সেবা পৌঁছে দিচ্ছে। বিটিসিএল এ আপনার মতো উদ্যমী তরুণদের প্রয়োজন, যারা ভবিষ্যতের চ্যালেঞ্জ মোকাবেলা করে বিটিসিএলকে অনন্য উচ্চতায় পৌছে দিতে নেতৃত্ব দেবে।


টেলিযোগাযোগের শীর্ষস্থান-বিটিসিএল দেশের একটি শীর্ষস্থানীয় টেলিযোগাযোগ এবং তথ্যপ্রযুক্তি সেবা প্রদানকারী সরবরাহ পথিকৃত প্রতিষ্ঠান যা সর্বস্তরের মানুষের জীবনমান উন্নয়নে প্রত্যক্ষ ও পরোক্ষ ভূমিকা রাখে।

বৈচিত্র দিয়ে দৃষ্টান্ত স্থাপন-এখানে আমরা টিম ওয়ার্কে বিশ্বাস করি কারণ যে কারও কাছ থেকে উদ্ভাবনী ধারণা আসতে পারে। আমরা বিশ্বাস করি প্রত্যেকের স্বতন্ত্র বৈশিষ্ট্য দৃষ্টান্ত স্থাপন করে।

দেশ ও মানুষের সেবায়-বিটিসিএল মানুষের সেবা করার সুযোগ করে দেয়। এখানে সামান্য পরিবর্তন বা উন্নয়ন লক্ষ লক্ষ মানুষের সহায়ক হয়।

ভবিষ্যৎ গড়ার ভিত্তি -বর্তমানে টেলিযোগাযোগ খাতের ব্যাপক বিস্তার ঘটেছে; যে কোনও সময়ের চেয়ে দ্রুতগতিতে নেটওয়ার্ক বৃদ্ধি পাচ্ছে, এবং ডিজিটাল প্রযুক্তি বিশ্বে ব্যাপক পরিবর্তন আনছে। বাংলাদেশে বিটিসিএল এই পরিবর্তনের কেন্দ্রবিন্দুতে রয়েছে। বিটিসিএলের সাথে ক্যারিয়ার আপনাকে প্রযুক্তির মাধ্যমে ভবিষ্যৎ গড়ার সুযোগ তৈরি করে দেবে।


বর্তমান সুযোগগুলি

Recruitment of Assistant Manager (Technical)

Recruitment Advertisement

Apply Online
(Online Application will start from 01.06.2020 at 9:00 AM)

Instructions for the applicant